রাজশাহীতে পৃথক দুর্ঘটনায় নিহত ২

রাজশাহী

রাজশাহীর তানোরে ট্রাকের চাপায় একজন ও পুঠিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আরও একজন মারা গেছেন। মঙ্গলবার (২৫ জুলাই) এ ঘটনা ঘটে বলে সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা (ওসি) নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নের পারিশো গ্রামের শংকর কুমারের ছেলে সাধন কুমার (৩৮) ও পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের তেবাড়িয়া গ্রামের আনোয়ারুল ইসলাম টিটুর স্ত্রী সেলিনা বেগম (২৮)।

সড়ক দুর্ঘটনার ব্যাপারে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বলেন, ‘সাইকেল চালিয়ে তানোর থেকে মোহনপুর উপজেলার কেশরহাট যাচ্ছিলেন সাধন। পৌরসভার চাপড়া ব্রিজের উপর ট্রাক চাপায় তিনি নিহত হন। ঘটনার পর ট্রাকের চালক ও সহকারী পালিয়ে যায়।  তবে ট্রাকটি জব্দ করা হয়েছে।’ ময়নাতদন্তের জন্য লাশটি রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এদিকে নিহতের পরিবার বরাত দিয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রাকিবুল হাসান জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে থালাবাসন পরিষ্কার করার জন্য ইলেক্টটিক মোটর চালু করেন সেলিনা বেগম। এসময় মটরের তার শর্টসার্কিট হয়ে পানি বিদ্যুৎ হয়ে যায়। সেই পানি স্পর্শ করে জ্ঞান হারান তিনি। পরে হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত ডাক্তার।

এএইচ/