যশোরে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও

যশোরে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে পুলিশযশোর সদরের পাগলাদহ গ্রামের মাঠপাড়া এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি সন্ধ্যা থেকে ঘিরে রেখেছে পুলিশ। ঢাকা থেকে পুলিশের একটি টিম গিয়ে সোমবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় বাড়িটি ঘেরাও করে।

ওই বাড়ির মালিকের নাম মোজাফফর। তবে বাড়ির বাসিন্দাদের সম্পর্কে তাৎক্ষণিক কিছু জানা যায়নি। নয়াপাড়া ইউনিয়নের পাগলাদহ গ্রামের এ বাড়ির সামনে দিয়ে একটি কাচা রাস্তা গেছে। টিনের চালের আধাপাকা বাড়িটির উল্টোদিকে মেহগনি গাছের বাগান রয়েছে। ঘেরাওয়ের পর বাড়ির আশপাশে কাউকে যেতে দিচ্ছে না পুলিশ। বাড়িটি কার বা ভেতরে কারা আছে জানতে চাইলে যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, ‘পরে আপনাদের (সাংবাদিক) ব্রিফ করব।’

বাড়ি ঘিরে পুলিশ সদস্যরাযশোর পুলিশের একটি সূত্র জানায়, জঙ্গি আস্তানা রয়েছে এমন তথ্যে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) একটি টিম গিয়ে সন্ধ্যায় বাড়িটি ঘেরাও করে। পরে রাত পৌনে আটটার দিকে যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান, কোতয়ালী থানার ওসি আজমল হুদাসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুলসংখ্যক সদস্য সিটিটিসির সঙ্গে যোগ দেন। তাদের সঙ্গে বোম্ব ডিস্পোজাল ইউনিট, গোয়েন্দা পুলিশ, বগুড়া পুলিশসহ ৬-৭টি টিম যোগ দেয়।