শ্বশুরের পিটুনিতে জামাইয়ের মৃত্যুর অভিযোগ

মানিকগঞ্জ

মানিকগঞ্জের সাটুরিয়ায় শ্বশুরের হামলায় আহত হয়ে ১৮ দিন হাসপাতালে থাকার পর অবশেষে জামাইয়ের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাতে জামাই আনিসুর রহমান (৩০) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এমনটাই অভিযোগ করেছেন নিহত আনিছুরের বড় ভাই নাছির হোসেন। আনিসুর রহমান সাটুরিয়া উপজেলার দক্ষিণ কামতা এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে।

মারধরের ঘটনার পর এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছিল বলে জানিয়েছেন সাটুরিয়া থানা পুলিশ।

আনিসুর রহমানের বড় ভাই নাছির হোসেন জানান, প্রেম করে প্রতিবেশি আব্দুস সোবহানের মেয়ে সোনিয়াকে বিয়ে করে তার ছোট ভাই আনিসুর। কিন্তু স্ত্রীর পরকীয়ার কারণে ওই সংসারে সমস্যা ছিল। এসব বিষয়কে কেন্দ্র করে সোনিয়ার বাবা আব্দুস সোবহান গত ২৯ অক্টোবর দুপুরে সোনিয়ার মামাতো ভাই বাবু, স্থানীয় আলামিন এবং সোনা মিয়াসহ বেশ কয়েকজনকে নিয়ে গোলড়া বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে আনিসুরকে মারধর করে। 

আনিসুর গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্যে প্রথমে মানিকগঞ্জ জেলা সদর হাসপাতাল ও পরে অবস্থার আরও অবনতি হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃহস্পতিবার দুপুরে মারা যান আনিসুর।

মারধরের ঘটনার পর সাটুরিয়া থানায় লিখিত অভিযোগ করলেও পুলিশ কাউকে গ্রেফতার করেনি। পরে এ ব্যাপারে আদালতে আরেকটি অভিযোগ দায়ের করা হয়েছে বলেও জানিয়েছেন নাছির।

এ ব্যাপারে সাটুরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্বাস আলী বলেন, ‘মারামারির ঘটনায় আনিসুরের শ্বশুর আব্দুস সোবহানসহ বেশ কয়েকজনকে আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা আছে। অভিযোগটি দায়ের করেছিলেন আনিছুরের বড় ভাই নাছির। পরে এ বিষয়ে তদন্ত করা হয়েছে। কিন্তু নাছির পরে আর যোগাযোগ না করার কারণে লিখিত অভিযোগটি এখনো চুড়ান্ত অভিযোগ হিসেবে এন্ট্রি করা হয়নি।’