ছেলের দায়ের কোপে চা-শ্রমিক বাবার মৃত্যু

মৌলভীবাজার

মৌলভীবাজারের রাজনগর মাথিউড়া চা-বাগানে পারিবারিক বিরোধের ঘটনায় ছেলের হাতে চা শ্রমিক বাবা গোপাল রবি দাশ (৫৪) খুন হয়েছেন। ঘাতক ছেলে রাজরাম রবি দাশ (২৫)-কে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) সকালের দিকে রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নের মাথিউড়া চা-বাগানে নিজেদের বাড়িতে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার বিকালে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাথিউড়া চা-বাগানের চা শ্রমিক গোপাল রবি দাশ (৫৪) মদ পান করে প্রায় সময়ই রাতের বেলা স্ত্রী অষ্টমী রবি দাসের সঙ্গে ঝগড়া করতেন। বৃহস্পতিবার সকালে স্ত্রীর সঙ্গে ঝগড়া হয় তার। এসময় ছেলে রাজরাম রবি দাশ উভয়কে থামাতে চেষ্টা করে ব্যর্থ হন। এক পর্যায়ে গোপাল রবি দাশ ক্ষিপ্ত হয়ে ছেলের সামনেই স্ত্রীকে মারতে যান। এসময় ঘরের বারান্দায় পড়ে থাকা দা দিয়ে তার বাবা গোপাল রবি দাশের গলায় ও হাতে কোপ দেন রাজরাম রবি দাশ। এ ঘটনার পরে ঘটনাস্থলেই মৃত্যু হয় বাবা গোপালের। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক ছেলে আটক করেছে।

এ ব্যাপারে রাজনগর থানার ওসি শ্যামল বণিক বলেন, বাবাকে খুনের ঘটনায় ছেলেকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা  প্রস্তুতি  চলেছে।