ট্রাকের তেলের ট্যাংকে ৮৮০ বোতল ফেনসিডিল

বগুড়া

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় ট্রাকের তেলের ট্যাংক থেকে ৮৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। এসময় চালক ও হেলপার পালিয়ে গেলেও তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (১০ মে) দিনগত রাত ২টার দিকে উপজেলার মোকামতলা থেকে ফেনসিডিল উদ্ধার ও তিন জনকে গ্রেফতার করা হয়। মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মিজানুর রহমান এ খবর নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন– জয়পুরহাট সদরের চক বমমো গ্রামের মৃত আবদুল কাইয়ুমের ছেলে হারুনুর রশিদ (৪৫), একই উপজেলার পাতুরিয়া দুর্গাদহ গ্রামের সুবল কুমারের ছেলে সঞ্জিত কুমার (৪২) ও পাঁচবিবি উপজেলার আবদুল হান্নানের ছেলে আল মামনু রশিদ রিপন (২৩)।

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মিজানুর রহমান জানান, দিনাজপুরের হিলি ছেড়ে আসা ঢাকাগামী একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৩-০৮৮১) বৃহস্পতিবার রাত ২টার দিকে মোকামতলায় এলে থামিয়ে তল্লাশি করা হয়। এসময় তেলের ট্যাংকে বিশেষ ব্যবস্থায় রাখা ৮৮০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে চালক ও হেলপার পালিয়ে যায়। তবে ট্রাকে থাকা তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা ফেনসিডিল ঢাকায় নিয়ে যাচ্ছিল। এ ঘটনায় শিবগঞ্জ থানায় ৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।