চট্টগ্রামে কিশোরের হাতে কিশোর খুন

চট্টগ্রাম

চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল এলাকায় সমবয়সী এক কিশোরের হাতে ছুরিকাঘাতে ৮ম শ্রেণির ছাত্র ইমতিয়াজ হাসান মাহিন (১৪) নিহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৭ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে।


ডবলমুরিং থানার ওসি এ কে এম মহিউদ্দিন সেলিম এ তথ্য নিশ্চিত করেন। এ ঘটনায় ঘাতক কিশোরকে আটক করা হয়েছে বলেও তিনি জানান।
নিহত মাহিন হাটহাজারী উপজেলার সাদেক নগর এলাকার মোহাম্মদ ইলিয়াছের ছেলে। সে নগরীর আগ্রাবাদ এলাকার এমএসডি কলোনিতে পরিবারের সঙ্গে থাকতো।
ওসি এ কে এম মহিউদ্দিন সেলিম বাংলা ট্রিবিউনকে বলেন, 'কথা কাটাকাটির জের ধরে মাহিনকে শাহেদ নামে এক কিশোর ছুরিকাঘাত করে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।'
তিনি আরও বলেন, 'এ ঘটনায় ঘাতক শাহেদকে (১৫) আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে, তার সঙ্গে মাহিনের হাতাহাতির ঘটনা ঘটে। এর একপর্যায়ে সে মাহিনকে ছুরিকাঘাত করে। শাহেদকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।'
মাহিনের দূর সম্পর্কের মামা ওমর ফারুক বাংলা ট্রিবিউনকে বলেন, 'সন্ধ্যা সাড়ে ৫টার দিকে মাহিনকে বাসা থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। এরপর মা ও শিশু হাসপাতালের সামনে তাকে ছুরিকাঘাত করা হয়।' সমবয়সী কয়েকজন মাহিনকে বাসা থেকে ডেকে নিয়ে যায় বলেও তিনি জানান।