ডোমারে গ্রেফতার ‘৪ জেএমবি সদস্য’ ৭ দিনের রিমান্ডে

নীলফামারী

নীলফামারীর ডোমারে গ্রেফতার হওয়া ‘চার জেএমবি সদস্যে’র সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শনিবার (২০ অক্টোবর) বিকাল ৩টার দিকে নীলফামারী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা এ রিমান্ড মঞ্জুর করেন। পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন এ খবর নিশ্চিত করেন।

মুহাম্মদ আশরাফ হোসেন মোবাইল ফোনে মেসেজ পাঠিয়ে জানান, ‘জেএমবির তিন নারীসহ চার সদস্যে’র বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে মামলা দায়ের করেছে ডোমার থানা পুলিশ। গতকাল শুক্রবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় তাদের বিরুদ্ধে ওই মামলা দায়ের করা হয়।

পুলিশ সুপার আরও জানান, ওই চার জনকে নীলফামারী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হলে বিচারক প্রত্যেককে সাত দিন করে রিমান্ডে নেওয়ার আদেশ দেন।

একই তথ্য জানান ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোকছেদ আলী। তিনি বলেন, ‘শুক্রবার সন্ধ্যায় চার জনের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে মামলা হয়েছে। মামলা নম্বর ১১। তাদের আদালতে পাঠানো হয়েছে।’ তবে তিনি ওই চার জনের নাম-পরিচয় দিতে অস্বীকৃতি জানান।

গত বৃহস্পতিবার (১৮ অক্টোবর) দুপুরে ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের ভোগডাবুড়ি গ্রামের আব্দুল জলিলের বাড়িতে অভিযান চালিয়ে কয়েকজন নারী-পুরুষকে আটক করে ডোমার থানা পুলিশ। এসময় আটক নারী-পুরুষ জঙ্গি সংগঠনের সদস্য বলে দাবি করে পুলিশ।