৮ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

 

আটককৃত দুই মাদক ব্যবসায়ী মো. ওয়াহিদুল ইসলাম ও মো. কাউসার আকনঢাকার কেরানীগঞ্জের ডাকপাড়া এলাকার জনি টাওয়ারের সামনে থেকে ৮ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা দক্ষিণ গোয়েন্দা (ডিবি) পুলিশ। সোমবার (২২ অক্টোবর) দুপুরে ইয়াবাসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলো মো. ওয়াহিদুল ইসলাম (২২) ও মো. কাউসার আকন (৩২)।

ঢাকা জেলা দক্ষিণ ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে  ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলামের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. নাজমুল হাসান, উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুল হুদা ও উপ-পরিদর্শক (এসআই) কাজী এনায়েত হোসেনসহ পুলিশের একটি দল জিনজিরা ইউনিয়নের ডাকপাড়া এলাকায় জনি টাওয়ারের সামনে অভিযান চালায়। মাদকদ্রব্য বিক্রি করার সময় হাতেনাতে মাদক  ওই দুই ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত ওয়াহিদুল ইসলামের বাবার নাম মৃত আহম্মদ সৈয়দ। বাড়ি চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার মাহালিয়া গ্রামে। কাউসার আকনের বাবার নাম রফিক আকন। বাড়ি  মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার আটিগাও গ্রামে।

ডিবির ওসি মো.মনিরুল ইসলাম বাংলা ট্রিবিউনকে জানান, আটকৃতরা আন্তঃজেলা মাদক ব্যবসায়ী। তাদের সঙ্গে অন্য আরও কেউ জড়িত আছে কিনা  সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হবে।