জামালপুর ৪টি আসনে বিএনপির মনোনয়ন চূড়ান্ত

জামালপুরজামালপুরে ৫টি আসনের মধ্যে ৪টি আসনে মনোনয়ন চূড়ান্ত করেছে বিএনপি। শুক্রবার (৭ ডিসেম্বর) জামালপুর-২ (ইসলামপুর), জামালপুর-৩ (মাদারগঞ্জ- মেলান্দহ), জামালপুর-৪ (সরিষাবাড়ী) ও জামালপুর-৫ (সদর) এই ৪টি আসনে মনোনয়ন চূড়ান্ত করা হয়। জামালপুর-১ (দেওয়ানগঞ্জ- বকশীগঞ্জ) আসনে আজ শনিবার (৮ ডিসেম্বর) মনোনয়ন চূড়ান্ত করা হবে।

দলীয় সূত্রে জানা যায়, জামালপুর -২ আসনে এএসএম  আব্দুল হালিমকে বাদ দিয়ে জেলা বিএনপির সাবেক সংসদ সদস্য এ ই সুলতান মাহমুদ বাবুকে মনোনয়ন দেওয়া হয়েছে। জামালপুর-৩  আসনে ব্যারিস্টার বদরুদৌজা বাদলকে বাদ দিয়ে মো. মোস্তাফিজুর রহমান বাবুলকে মনোনয়ন দেওয়া হয়েছে। জামালপুর-৪ আসনে জেলা বিএনপির সভাপতি মো. ফরিদুল কবীর তালুকদারকে আগে থেকেই চূড়ান্ত মনোনয়ন দেওয়া হয়েছিল। জামালপুর-৫ (সদর) আসনে বিএনপির সাবেক স্বাস্থ্য উপমন্ত্রী সিরাজুল হককে বাদ দিয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ্ মো ওয়ারেছ আলী মামুনকে মনোনয়ন দেওয়া হয়েছে।

এ বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ্ মো ওয়ারেছ আলী মামুন বাংলা ট্রিবিউনকে বলেন, দলীয়ভাবে চারটি আসনে মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। শনিবার বাকি একটি আসনের মনোনয়ন চূড়ান্ত করা হবে।