গাইবান্ধা-৩ আসনে ঐক্যফ্রন্ট প্রার্থীর পক্ষে কাজ করার অঙ্গীকার বিএনপি নেতাদের

গাইবান্ধা জেলাগাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী জাতীয় পার্টির (কাজী জাফর) ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী ড. টিআইএম ফজলে রাব্বী চৌধুরীর পক্ষে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেছেন বিএনপির মনোনয়ন বঞ্চিত নেতা ড. মিজানুর রহমান মাসুম এবং অন্য নেতাকর্মীরা। সেই সঙ্গে ব্যক্তি নয়, দলকে প্রাধান্য দিয়ে ধানের শীষকে বিজয়ী করতে নেতাকর্মী ও অনুসারীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানানো হয়।

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির দলীয় মনোনয়নের চিঠি পেয়ে গাইবান্ধা-৩ আসনে মনোনয়ন দাখিল করেন মিজানুর রহমান। তিনি ছাড়াও এ আসনে দলের মনোনয়নের চিঠি পান জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডা. মইনুল হাসান সাদিক, সাবেক এমপি রওশন আরা খাতুন ও রফিকুল ইসলাম, জাতীয় পার্টির (কাজী জাফর) ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাবেক মন্ত্রী ড. টিআইএম ফজলে রাব্বী চৌধুরী। পরবর্তীতে আসনটিতে ঐক্যফ্রন্টের চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনয়ন পান ফজলে রাব্বী চৌধুরী।

ড. মিজানুর রহমান মাসুম বলেন, ‘খালেদা জিয়ার মুক্তির জন্য ঐক্যবদ্ধ থেকে ধানের শীষের প্রার্থীর পক্ষে কাজ করবো। আসনটি দখলে নিতে ধানের শীষের পক্ষে তৃণমূলসহ সব পর্যায়ের নেতা-কর্মীরাও ঐক্যবদ্ধভাবে কাজ করবে। সুষ্ঠ নির্বাচন হলে আসনটিতে ধানের শীষের বিজয় সুনিশ্চিত'।

এদিকে, চূড়ান্ত মনোনয়ন ঘোষণার পর মনোনয়ন প্রত্যাশী অধ্যাপক ডা. মইনুল হাসান সাদিক ফেসবুকে স্ট্যাটাসে সকল নেতাকর্মী ও অনুগত সকলকে দলীয় হাইকমান্ড মেনে নেওয়ার নির্দেশ দেন।  

এছাড়া অপর মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলাম রফিক জানান, ‘বিএনপির রাজনীতির সঙ্গেই আছি, ভবিষ্যতেও থাকবো। প্রতীক যেখানে ধানের শীষ, সেখানে কোন বিরোধ নেই। ধানের শীষকে বিজয়ের লক্ষে পৌঁছাতে দ্রুত প্রচার-প্রচারণায় নামবো।’

এ বিষয়ে সাদুল্যাপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি শফিউল ইসলাম স্বপন বলেন, ‘কোনও ব্যক্তি বড় কথা নয়, সব ভেদাভেদ ভুলে ধানের শীষের পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করবে নেতাকর্মীরা। ইতোমধ্যে নেতাকর্মীদের নিয়ে প্রচারণা শুরু করা হয়েছে।