টেকনাফে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ১

উদ্ধারকৃত ইয়াবাসহ গ্রেফতারকৃত মো. কামরুল ইসলামকক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে প্রায় ১০ হাজার পিস ইয়াবাসহ মো. কামরুল ইসলাম (৩৩) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটক কামরুল হ্নীলা ইউনিয়নের পানখালী এলাকার মৃত আবুল হাসানের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ-১ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব।

লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে হ্নীলা  ইউনিয়নের পাকা রাস্তার পাশে মাদক ব্যবসায়ীরা  ইয়াবা কেনা-বেচার  উদ্দেশ্যে অবস্থান করছে। মঙ্গলবার (১১ ডিসেম্বর) দুপুরে তার নেতৃত্বে সেখানে র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা পিছু ধাওয়া করে ওই মাদক ব্যবসায়ীকে আটক করে।

তিনি আরও জানান, উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশি করে ৯ হাজার৭শ' ২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৪৮ লাখ সাড়ে ৬২ হাজার টাকা। এ ঘটনায় ধৃত এবং পলাতক আবদুর রহিমসহ (৩০) দীর্ঘদিন ধরে মিয়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ী ও সেবীদেরকে বিক্রি করে আসছে। পলাতক আসামিকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। উদ্ধারকৃত ইয়াবাসহ আটক মাদক ব্যবসায়ী ও  পলাতক আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।