ঐক্যফ্রন্ট নিজেরা নিজেদের ওপর হামলা করে সরকারের ওপর দোষ চাপাচ্ছে: ওবায়দুল কাদের





সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ওবায়দুল কাদেরআওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘নীল নকশা অনুযায়ী ঐক্যফ্রন্ট নিজেরা নিজেদের ওপর হামলা করে সরকারের ওপর এবং আওয়ামী লীগের ওপর দোষ চাপানোর অপচেষ্টায় মেতে উঠেছে। জনগণ তাদের এই চক্রান্ত বুজতে পেরেছে। আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের জনগণ আবার সমুচিত জবাব দেবে।’

রবিবার সকালে ফেনীতে বিজয় দিবসে স্মৃতিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পরে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এই সময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম হাজারীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বিজয় দিবস উপলক্ষেফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনওবায়দুল কাদের বলেন, নির্বাচনকে সামনে রেখে যারা নিশ্চিত পরাজয় জেনে অপশক্তির সঙ্গে হাত মিলিয়েছে তারা জনগণের পক্ষ থেকে সাড়া না পেয়ে নিজেরা উস্কানিমূলক তৎপরতায় লিপ্ত হয়েছে। এতে সরকারের বা আওয়ামী লীগের কিছু করার নেই।
নির্বাচনকে কেন্দ্র করে নোয়াখালীতে ও ফরিদপুরে দুজন আওয়ামী লীগ কর্মী খুন হয়েছে উল্রেখ করে ওবায়দুল কাদের বলেন, ‘এখন পর্যন্ত কোনও বিএনপি কর্মীকে প্রাণ দিতে হয়নি।
নির্বাচন প্রসঙ্গে বলেন, ‘যত চক্রান্তই হোক ৩০ ডিসেম্বর নির্বাচন হবেই হবে। ইনশাল্লাহ কোনও অপশক্তি নির্বাচনকে বানচল করতে পারবে না।’