সরিষাবাড়ীতে অটোরিকশার ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

f81414e8550058885ce9282b202a7a18-5c0b38f1e3f5a

জামালপুরের সরিষাবাড়ীতে সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় মো. আব্দুস ছামাদ (৬৫) নামের একজন বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে এই ঘটনা ঘটে।

সরিষাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহতে ব্যক্তি সরিষাবাড়ী পৌরসভার মাইজবাড়ি গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে। তিনি একটি মসজিদের ইমাম।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী পৌরসভার আরামনগর বাজার জমিয়তে আহলুল হাদিস জামে মসজিদের ইমাম মো. আব্দুস ছামাদ তার বাইসাইকেলে করে মঙ্গলবার রাত ৯টার দিকে বাড়ি ফিরছিলেন। পথে সরিষাবাড়ী মুক্তিযোদ্ধা সংসদের সামনে প্রধান সড়কে দ্রুতগামী একটি সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় তিনি ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন ওই সিএনজিটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আহত মো. আব্দুস ছামাদকে উদ্ধার করে চিকিৎসার জন্য সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপেক্সে নিয়ে যান। কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পরে তাকে অ্যাম্বুলেন্সে করে ময়মনসিংহে নিয়ে যাওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম বলেন, ‘নিহত ইমাম আব্দুস ছামাদের পরিবারের পক্ষ থেকে এই ব্যাপারে থানায় কোনও অভিযোগ করা হয়নি এখনও। তবে আটক সিএনজি অটোরিকশাটি জব্দ করে থানায় আনা হয়েছে।’