নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৭ ডাকাত গ্রেফতার

১১২২৩৩

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাতির প্রস্তুতির সময় বাজারের প্রহরীসহ ডাকাত দলের সাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রবিরার রাতে তাদের আটক করা হয়।

সোমবার (২৩ সেপ্টেম্বর) আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার ডাকাতরা হলো- স্থানীয় হাইজাদী ইউপির ইলুমদী এলাকার মৃত সোবহানের ছেলে সুমন (২২), আহম্মদ আলীর ছেলে ইসমাইল (১৯), মৃত দুদু মিয়ার ছেলে দেলোয়ার (৩৮), নারান্দী এলাকার আব্দুল মজিদের ছেলে বিল্লাল (৪০), নারান্দী খালপাড় এলাকার আব্দুল বাছেদ ওরফে বাচ্চুর ছেলে আমিনুল (১৯), নারান্দী এলাকার আব্দুল মান্নানের ছেলে ইব্রাহিম (১৪), নয়াপাড়া এলাকার মৃত ফারুক মেম্বারের ছেলে আহাদ আলী (৪৫)।

তাদের কাছ থেকে বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় এএসআই আলম হোসেন বাদী হয়ে ডাকাতির প্রস্তুতির অভিযোগে একটি মামলা করেছেন।

পুলিশের একটি সূত্রে জানা গেছে, প্রহরী দেলোয়ার হোসেন ভুভুজেরা বাঁশি বাজিয়ে বিভিন্ন শব্দের মাধ্যমে সংঘবদ্ধ ডাকাতদলকে সহযোগিতা করে আসছিল। এতে করে সে প্রতিরাতে ডাকাতদের কাছ থেকে ৫০০ টাকা করে পেতো বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, রবিবার গভীর রাতে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে স্থানীয় ভিটি ইলুমদী নামক এলাকায় একটি আম বাগানের ভেতর থেকে ডাকাত দলের কয়েকজন সদস্যদের আটক করা হয়। পরে তাদের নিয়ে অভিযান চালিয়ে পুলিশ বাকি ডাকাতদের গ্রেফতার করে।