শিশুদের খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১

14নেত্রকোনায় শিশুদের খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মঞ্জুরুল হক নামে এক রিকশাচালক খুন হয়েছেন। শুক্রবার সকাল ১১টার দিকে সদর উপজেলার মেদনী ইউনিয়নের বড়ওয়ারী গ্রামে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়। নিহত মঞ্জুরুল হক বড়ওয়ারী গ্রামের শুকুর আলীর ছেলে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে মঞ্জুরুল হকের ছেলের সঙ্গে একই গ্রামের ওসমান মিয়ার ছেলের খেলা নিয়ে ঝগড়া হয়। এর জের ধরে শুক্রবার সকাল ১১টার দিকে ওসমান মিয়া তার লোকজন নিয়ে রিকশাচালক মঞ্জুরুলের বসতঘরে ঢুকে তার ওপর হামলা চালায়। প্রাণ বাঁচাতে সে দৌড়ে প্রতিবেশীর বাড়িতে আশ্রয় নিলেও রেহাই পায়নি। প্রতিপক্ষের লোকজন তাকে বেদম প্রহার করে মারাত্মক আহত করে। তার আর্ত চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। মারাত্মক আহত অবস্থায় মঞ্জুরুলকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বাংলা ট্রিবিউন-কে বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় জড়িত কাউকে এখনও আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।