সড়কে চতুর্মুখী দুর্ঘটনা, বাইসাইকেল আরোহী নিহত

পঞ্চগড়

চতুর্মুখী দুর্ঘটনার এক পর্যায়ে পঞ্চগড়ে বালুর ট্রাকের নিচে চাপা পড়ে আশারু বর্মন (৪০) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছে আরও দুই জন। বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) রাতে বোদা-দেবীগঞ্জ মহাসড়কের খাটপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আশারুর বাড়ি জেলার বোদা উপজেলার সাকোয়া বীরপাড়া গ্রামে। সে ওই গ্রামের মোহিনী মোহন বর্মনের ছেলে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও হাসপাতাল সূত্রে জানা গেছে, তেঁতুলিয়ার বাংলাবান্ধা থেকে পিকনিকের একটি বাস রংপুর যাওয়ার সময় বোদা-দেবীগঞ্জ মহাসড়কের খাটপাড়া এলাকায় বালুবোঝাই একটি ট্রলিকে অতিক্রম করে। এসময় বিপরীত দিক থেকে আসা হালচাষের আরেকটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পেছনের বালু বোঝাই ট্রলিটি ব্রেক করলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এসময় রাস্তার পাশের সাইকেল আরোহী আশারু বর্মনের ওপর পড়ে ট্রলিটি। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আহত হন অপর ট্রাক্টরের চালক মোস্তফা (৩০) ও পিকনিক বাসের যাত্রী শিমু (১৪)। খবর পেয়ে বোদা ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়।

বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. জাহিদ হাসান জানান, দুর্ঘটনায় তিন জন হতাহত হয়েছেন। আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হায়দার মো. আশরাফুজ্জামান জানান, বাস ও ট্রলির চালক পালিয়েছে। বাস, ট্রলি ও ট্রাক্টর ঘটনাস্থলে রয়েছে।