বেগমগঞ্জে এসএসসি পরীক্ষায় নকল সরবরাহের অভিযোগে আটক ৫

আটকনোয়াখালীর বেগমগঞ্জে এসএসসি পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহের অভিযোগে পাঁচ জনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত পৃথক কেন্দ্রে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুব আলম এ তথ্য জানিয়েছেন।

আটক ব্যক্তিরা হলেন—ওয়ালিদ হাসান অপু (১৮), মাহতাব শাহরিয়ার (১৮), সাকিব হোসেন (১৮), কাউছার হোসেন (১৮) ও নাজমুল ইসলাম মেহরাজ (১৩)। এদের মধ্যে মেহরাজ বাদে বাকি চার জন কলেজছাত্র।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব আলম জানান, বৃহস্পতিবার ইংরেজি প্রথমপত্র পরীক্ষা চলাকালীন দুপুরের দিকে চন্দ্রগঞ্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের বাইরে থেকে পরীক্ষার্থীদের নকল সরবরাহের চেষ্টা করছিলেন ওয়ালিদ হাসান অপু ও মাহতাব শাহরিয়ার। এ সময় তাদের আটক করা হয়। পরে, ছয়ানী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অভিযান চালিয়ে সাকিব, কাউছার ও মেহরাজকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটক চার জনের মধ্যে নাজমুল ইসলাম মেহরাজ অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ শেষে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। এছাড়া চার কলেজছাত্রের প্রত্যেককে পাঁচ হাজার টাকা জরিমানা ও অঙ্গিকারনামা নিয়ে ছেড়ে দেওয়া হয়।