সন্তানদের সামনে নদীতে লাফিয়ে পড়া সেই নারীর লাশ উদ্ধার

সন্তানদের সামনে নদীতে লাফিয়ে পড়া সেই নারীর লাশ উদ্ধারগোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সন্তানদের দাঁড় করিয়ে রেখে সেতুর ওপর থেকে নদীতে লাফিয়ে পড়া সেই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার চার দিন শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার চর গওহরডাঙ্গা এলাকা থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

এর আগে গত ১১ ফেব্রুয়ারি শেখ লুৎফর রহমান সেতু থেকে মধুমতি নদীতে লাফ দেন আফরোজা খানম (২৩)। তার বাড়ি টুঙ্গিপাড়া উপজেলার বাঁশবাড়িয়া গ্রামে। তিনি ওমান প্রবাসী আলিউজ্জমানের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন ব্যাটারিচালিত ইজিবাইকে করে বোরকা পরা এক নারী ও তার দুই সন্তান সেতুর মাঝখানে আসেন। কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে সন্তানদের কাছে নিজের মোবাইল ও ব্যাগ রেখে নদীতে লাফ দেন ওই নারী। তখন তার সন্তানদের চিৎকারে লোকজন জড়ো হলে এক ব্যক্তি টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসকে খবর দেন। এরপর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে তল্লাশি চালিয়েও সেই নারীকে খুঁজে পায়নি।

টুঙ্গিপাড়া থানার ওসি এ এফ এম নাসিম জানান, ‘শুক্রবার দুপুরে চর গওহরডাঙ্গা এলাকায় লোকজন নদীতে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে। স্বজনরা বলছেন, পারিবারিক কলহের জেরে আফরোজা ব্রিজ থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন।’

আফরোজার ভাই মোহাম্মদ উল্লাহ জানান, পারিবারিক কলহের জেরে তার বোন পানিতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। আফরোজার স্বামী বিদেশ থেকে ঠিকমতো টাকা না পাঠানোর কারণে তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। তাই অসচ্ছলতার কারণে তার বোন এই পথ বেছে নিয়েছে।

আরও পড়ুন- সন্তানদের হাতে মোবাইল ও ব্যাগ দিয়ে নদীতে ঝাঁপ