দ্বিতীয় দফায় করোনা পজিটিভ কাউন্সিলর খোরশেদের, স্ত্রীর নেগেটিভ

FB_IMG_1590849436452

করোনায় আক্রান্ত ব্যক্তিদের দাফন-কাফন করে সারাদেশে বহুল আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর মাকসুদুল আলম খোরশেদের দ্বিতীয় নমুনা পরীক্ষায়ও করোনা পজেটিভ এসেছে। তবে উপসর্গের প্রভাব না থাকায় চিকিৎসকের পরামর্শে বাসায় আইসোলেশনে আছেন তিনি। অপরদিকে তার স্ত্রী আফরোজা খন্দকার লুনার করোনার পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট এসেছে। তবে তার ফুসফুসে সংক্রমণ হওয়ায় আরও কিছুদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসক।

শুক্রবার (৫ জুন) এসব তথ্য নিশ্চিত করেছেন কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ নিজেই।

কাউন্সিলর খোরশেদ তার নিজের ও স্ত্রীর জন্য সবার দোয়া চেয়েছেন, যেন দ্রুত সুস্থ হয়ে আবারও মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারেন।

উল্লেখ্য, গত ৯ মার্চ থেকে দেশে করোনার ভয়াবহ পরিস্থিতি শুরু হলে বিদ্যানন্দ ফাউন্ডেশন থেকে ফর্মুলা নিয়ে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্কসহ করোনা প্রতিরোধে বিভিন্ন সামগ্রী বিতরণ করেন তিনি। এছাড়া নারায়ণগঞ্জে যখন করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যাওয়ার পরিবারের লোকজন দাফন-কাফন এগিয়ে আসেনি, ঠিক সে সময় তাদের দাফনের ব্যবস্থা করেন তিনি। গত ৯ মে থেকে এখন পর্যন্ত কাউন্সিলর খোরশেদ ও তার টিমের সদস্যরা ৬৫ জনের লাশ দাফন করেন। কাউন্সিলর খোরশেদ করোনায় আক্রান্ত হওয়ার পরেও তার টিমের সদস্যরা লাশ দাফন কাফনের ব্যবস্থা অব্যাহত রেখেছেন।