নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আরও এক বৃদ্ধের মৃত্যু

করোনাভাইরাস (গ্রাফিক্স: মারুফ রেহান)

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক বৃদ্ধের (৬০) মৃত্যু হয়েছে। তিনি সোনারগাঁয়ের বাসিন্দা ছিলেন। এ জেলায় করোনাভাইরাসে মোট ১১৪ জনের মৃত্যু হলো। গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৭০ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে এ জেলায় করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ৯১ জনে। এ জেলায় নতুন করে আরও ৪৯১ জন করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন। মোট সুস্থ হয়েছেন ২ হাজার ৯শ’ ৬২ জন।

সোমবার জেলা সিভিল সার্জন অফিসের ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

জেলা সিভিল সার্জনের ওয়েবসাইট থেকে আরও জানা যায়, নারায়ণগঞ্জে সিটি করপোরেশন এলাকায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ৭৯২ জন, সদর উপজেলায় ১ হাজার ২০০ জন, বন্দর উপজেলায় ১৭৭ জন, আড়াইহাজারে ৪৭৩ জন, সোনারগাঁয়ে ৪৫০ জন ও রূপগঞ্জে ৯৯৯ জন। এ জেলার সিটি করপোরেশন এলাকায় করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মারা গেছেন ৬১ জন, সদরে ২২ জন, বন্দরে ৩ জন, রূপগঞ্জে ১০ জন, সোনারগাঁয়ে ১৪ জন ও আড়াইহাজারে ৪ জন।

জেলা সিভিল সার্জন অফিসের ওয়েবসাইট থেকে আরও জানা যায়, এ জেলায় এই পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ২ হাজার ৯৬২ জন। এদের মধ্যে নারায়ণগঞ্জ সিটি এলাকায় সুস্থ হয়েছেন ১ হাজার ১০৯ জন, সদরে ৮৫৫ জন, বন্দরে ৮৫ জন, আড়াইহাজারে ৩৩৫ জন, সোনারগাঁওয়ে ২২০ জন ও রূপগঞ্জে ৩৫৮ জন।

গত ২৪ ঘণ্টায় করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৩৮ জনের। এই পর্যন্ত এ জেলায় মোট ২৪ হাজার ৭৮০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।