কুড়িগ্রাম-৩ আসনের এমপি এমএ মতিন করোনায় আক্রান্ত




এমপি মতিনকুড়িগ্রাম-৩ আসনের (উলিপুর) সরকার দলীয় সংসদ সদস্য অধ্যাপক এমএ মতিনের করোনা শনাক্ত হয়েছে। শুক্রবার (৩১ জুলাই) সন্ধ্যায় পাওয়া প্রতিবেদনে তিনি করোনা পজিটিভ বলে নিশ্চিত হয়েছেন। অধ্যাপক এমএ মতিন নিজেই বাংলা ট্রিবিউনকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শরীরে কিছুটা জ্বর অনুভব করায় তিনি বৃহস্পতিবার (৩০ জুলাই) নমুনা দেন। শুক্রবার পাওয়া প্রতিবেদনে তিনি কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হন। এ অবস্থায় তিনি শুক্রবার রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশে রওয়ানা হন। তিনি কুড়িগ্রামের জনগণসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এম এ মতিন বলেন, ‘বর্তমানে আমার শরীরে হালকা টেম্পারেচার আছে। তবে অন্য কোনও উপসর্গ নেই। সবাই দোয়া রাখবেন।’

এদিকে করোনা পজিটিভ হওয়ার পর নিজের ফেসবুকে দেওয়া এক পোস্টে তিনি বলেন, ‘দোয়া চাই সকলের। ভাই ও বন্ধুগণ। আমি চেষ্টা করেছি স্বাস্থ্যবিধি মেনে সাবধানে চলাফেরা করতে। কিন্তু তারপরও শেষ রক্ষা হলো না। দুস্থ মানুষের মুখে এখনও হাসি ফোটানোর বাকি। আমার জন্য সকলে দোয়া করবেন, যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে আপনাদের কাছে ফিরে আসতে পারি। একজন শেখ হাসিনাই এদেশের নিরাপত্তা এবং মঙ্গলের প্রতীক। প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, আল্লাহ যেন এদেশের গরিব দুঃখী ও অসহায় মানুষের জন্য তাকে দীর্ঘকাল সুস্থ রাখেন, দীর্ঘায়ু দান করেন। এ আঁধার কেটে গিয়ে আলো ফুটবে ইনশাআল্লাহ। সবাই ভালো থাকবেন, নিরাপদে থাকবেন। ঈদ মোবারক।’

প্রসঙ্গত, জেলায় এ পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪৮৭। এরমধ্যে মোট ২৫০ জন সুস্থ হয়েছেন।