বরিশাল বিভাগের ৬ জেলায় ১৪টি হাই ফ্লো ন্যাসাল ক্যানোলা ও অ্যাম্বুলেন্স হস্তান্তর

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব এর পক্ষে বিদ্যুৎ সচিব বরিশাল বিভাগের ৬ জেলায় ১৪টি হাই ফ্লো ন্যাসাল ক্যানোলা ও বরগুনা জেলায় একটি অ্যাম্বুলেন্স হস্তান্তর করেন।



করোনা চিকিৎসাসেবা সহায়তায় বরিশাল বিভাগের ৬টি জেলায় ১৪টি হাই ফ্লো ন্যাসাল ক্যানোলা ও বরগুনা জেলায় একটি অ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয়েছে। এ উপলক্ষে বরিশাল বিভাগীয় প্রশাসন এর আয়োজনে রবিবার বেলা সাড়ে ১১টার দিকে বিভাগীয় কমিশনার এর কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন বিভাগীয় কমিশনার অমিতাভ সরকার।

ভিডিও কনফারেন্সে ঢাকা থেকে প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস। বিশেষ অতিথি ছিলেন বিদ্যুৎ সচিব সুলতান আহমেদ।

আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) আব্দুল রাজ্জাক, জেলা প্রশাসক বরিশাল এসএম অজিয়র রহমানসহ ৫ জেলার জেলা প্রশাসক, বিভাগীয় পরিচালক স্বাস্থ্য ডা. বাসুদেব কুমার দাস, শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন এবং ৬ জেলার সিভিল সার্জনসহ অন্যান্যরা।

সভা শেষে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব এর পক্ষে বিদ্যুৎ সচিব বরিশাল বিভাগের ৬ জেলায় ১৪টি হাই ফ্লো ন্যাসাল ক্যানোলা ও বরগুনা জেলায় ১টি অ্যাম্বুলেন্স হস্তান্তর করেন।