একই পরিবারের ৩ সদস্যকে খুন: তিন আসামি তিন দিনের রিমান্ডে

কটিয়াদিতে তিন খুনের ঘটনায় গ্রেফতার পরিবার সদস্যরা

কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার বনগ্রাম ইউনিয়নের জামষাইট গ্রামে শিশু সন্তানসহ বাবা ও মা হত্যা মামলায় গ্রেফতারকৃত তিন আসামির তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার (১ নভেম্বর) দুপুরে শুনানি শেষে কিশোরগঞ্জের ৫নং জুডিশিয়াল আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুন নূর এ আদেশ দেন।

আসামিরা হলেন- নিহত মো. আসাদ মিয়ার মা কেওয়া খাতুন, বোন নাজমা আক্তার ও ভাগ্নে আল আমিন।

এর আগে পুলিশের হাতে গ্রেফতার হওয়া ওই তিন আসামিকে শনিবার (৩১ অক্টোবর) আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আজ রিমান্ড আবেদন শুনানি শেষে প্রত্যেক আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

তাছাড়া তিন খুন মামলার প্রধান আসামি দ্বীন ইসলাম তিনজনকে হত্যার কথা স্বীকার করে শনিবার (৩১ অক্টোবর) আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

পুলিশ জানায়, জমিজমা ও পারিবারিক কলহের জেরে দ্বীন ইসলাম বুধবার (২৮ অক্টোবর) রাতে প্রথমে তার ভাবিকে হত্যা করে, পরে তার ভাতিজাকে হত্যা করে। এরপর তার ভাই আসাদ বাজার থেকে আসা মাত্র শাবল দিয়ে বড়ভাইকেও হত্যা করে। দ্বীন ইসলাম নির্মম ঘটনাটি ঘটালেও মরদেহ মাটিচাপা দেওয়াসহ অন্যান্য অপরাধে অন্যদেরও সংশ্লিষ্টতা রয়েছে বলে ধারণা করা হচ্ছে। অন্য তিন আসামির রিমান্ড মঞ্জুর হওয়ায় আর কারা জড়িত রয়েছে তা জানার চেষ্টা করবে পুলিশ।