ফরম তুলতে যাওয়ার পর থেকে নিখোঁজ কাউন্সিলর প্রার্থী!

মো. হাসান আহম্মেদআসন্ন পৌরসভা নির্বাচনে অংশ নিতে এলাকায় পোস্টার, ব্যানার, ফেস্টুন লাগিয়েছেন পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. হাসান আহম্মেদ। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) ১০টার দিকে এলাকায় ভোট ও দোয়া চেয়ে রওনা হন মনোনয়ন ফরম তুলতে। কিন্তু বেলা ১২টার কিছু আগে থেকেই তার ফোন বন্ধ। শুক্রবার (২৫ ডিসেম্বর) সকাল পর্যন্ত পাওয়া যায়নি তার খোঁজ। এনিয়ে তার অনুসারী ও পরিবারের সদস্যরা দুশ্চিন্তায় রয়েছেন।

মো. হাসান আহম্মেদ পৌরসভার চকসিংড়া মহল্লার মৃত নুরশেদ প্রামানিকের ছেলে।

হাসানের স্ত্রী সর্মিলা আক্তার সাথী শুক্রবার সকাল ১০টার দিকে জানান, হাসান বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মনোনয়ন ফরম তোলার জন্য বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পেয়ে আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করেও পাননি। বৃহস্পতিবার রাতে তিনি এ ব্যাপারে সিংড়া থানায় জিডি করেন।

হাসানের মামাতো ভাই সামসুল আহম্মেদ জানান, বৃহস্পতিবার দুপুরের আগেই মনোনয়ন ফরম তুলবেন বলে তাকে সঙ্গে যেতে সকালে ফোন করে হাসান। কিন্তু ১২টার দিকে ফোন দিলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। এরপর সারাদিন ও সারা রাতেও তার খোঁজ পাওয়া যায়নি।

সিংড়া থানার ওসি নূর এ আলম সিদ্দিকী জানান, হাসানের নিখোঁজের বিষয়টি তিনি শুনেছেন। শিগগিরই এ ব্যাপারে পদক্ষেপ নেওয়া হবে।