সিনেমা হলের ভেতর থেকে যুবকের লাশ উদ্ধার

ঝংকার সিনেমা হলের ভেতর থেকে যুবকের লাশ উদ্ধার করা হচ্ছে।





নরসিংদীর পাঁচদোনায় বন্ধ থাকা ঝংকার সিনেমা হলের ভেতর থেকে আকাশ (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে মাধবদী থানা পুলিশ লাশটি উদ্ধার করে।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।
নিহত আকাশ নরসিংদীর রায়পুরা উপজেলার খানাবাড়ি এলাকার আকবর মিয়ার ছেলে। সে গাজীপুরের টঙ্গী এলাকায় বসবাস করতো ও নরসিংদীসহ বিভিন্ন এলাকা থেকে ভাঙারি মালামাল সংগ্রহ করে বিক্রি করতো।
পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানায়, শুক্রবারের রাতে টঙ্গীতে না পৌঁছায় তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। বিভিন্ন স্থানে খোঁজাখুজির পর সন্দেহবশত পাঁচদোনা ঝংকার সিনেমা হলের ভেতরে খোঁজ করে আজ দুপুরে তার লাশ দেখতে পায় তার খালাতো বোন অপর টোকাই ফাতেমা বেগম। সিনেমা হলটি বন্ধ থাকা এবং লোকজন না থাকার সুযোগে আকাশসহ কয়েকজন টোকাই প্রতিনিয়ত ওই সিনেমা হলের পেছন দিক দিয়ে ভেতরে ঢুকে মাদক সেবন করতো বলে জানায় ফাতেমা। সেই সন্দেহ থেকে ফাতেমা সিনেমা হলে খোঁজ করে তার লাশের সন্ধান পায়। শনিবার দুপুরে খবর পেয়ে মাধবদী থানা পুলিশ সিনেমা হলের ভেতর থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, আকাশকে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। হত্যার কারণ ও জড়িতদের গ্রেফতারে তদন্তে নেমেছে পুলিশ।