বগুড়ায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

বগুড়ায় মহাসড়কে উল্টে যাওয়া তেলবাহী ট্রাক থেকে লাফ দিয়েও বাঁচতে পারলেন না চালক মো. রাসেল (৩৫)। ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন তিনি। রবিবার (১৭ জানুয়ারি) দুপুরে শহরতলির বাঘোপাড়া এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশের গোবিন্দগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম এ তথ্য জানান।

নিহত ট্রাকচালক রাসেল দিনাজপুর সদরের সিংড়ি এলাকার খোকন আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রংপুর ছেড়ে আসা বগুড়াগামী তেলের ড্রামবাহী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪-৮২৪২) রবিবার বেলা সোয়া ১টার দিকে বগুড়া সদরের বাঘোপাড়া এলাকায় পৌঁছে। এ সময় সামনে স্প্রিডব্রেকার থাকায় চালক খানাখন্দে ভরা মহাসড়কে ব্রেক করলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে যায়। এ অবস্থায় চালক প্রাণ বাঁচাতে লাফ দিলেও উল্টে যাওয়া ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বগুড়া ফায়ার সার্ভিস এবং হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

অপরদিকে, রবিবার সকালে বগুড়ার শেরপুর উপজেলার কাঁঠালতলা এলাকায় মহাসড়কের পাশে থেমে থাকা পাথরবোঝাই ট্রাকের পেছনে কাঠবোঝাই পিকআপ ধাক্কা দিলে আবদুল খালেক (৩৬) নামে এক ব্যক্তি মারা যান। তিনি পিকআপের চালক ছিলেন। হাইওয়ে পুলিশের শেরপুর ফাঁড়ির এসআই জাহাঙ্গীর হোসেন এ তথ্য দিয়েছেন।