তৃতীয়বারের মতো মেয়র হলেন তারা  

তৃতীয় ধাপে নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী তৃতীয় বারের মতো ভোলার বোরহানউদ্দিন পৌরসভার মেয়র নির্বাচিত হন রফিকুল ইসলাম। তিনি পেয়েছেন ৭১৯৪ ভোট। আর দৌলতখান পৌরসভায়ও তৃতীয়বারের মতো মেয়র হিসেবে জয়ী হয়েছেন জাকির হোসেন তালুকদার। তিনি পেয়েছেন ৫৮৩০ ভোট।

এদিকে  বোরহানউদ্দিন পৌর সভায় ১নং ওয়ার্ডে কাউন্সিলর হারুন অর রশিদ, ২নং ওয়ার্ডে সেলিম রেজা, ৩নং ওয়ার্ডে মিরাজ পাটোয়ারী, ৪নং ওয়ার্ডে সালাউদ্দিন পঞ্চায়েত, ৫নং ওয়ার্ডে ইবনে মাসুদ সোহাগ, ৬নং ওয়ার্ডে  জোহেব হাসান, ৮নং ওয়ার্ডে মো. কামাল উদ্দিন কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর ১, ২ ও ৩ নং ওয়ার্ডে আছারুন নেছা নাইটু, ৪, ৫ ও ৬ ওয়ার্ডে মাকসুদা বেগম বেসরকারিভাবে নির্বাচিত হন। এছাড়া ৭ নং ওয়ার্ডে তাজউদ্দিন খান ও ৯নং ওয়ার্ডে ইউসুফ বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর হিসেবে নির্বাচিত হন। উপজেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার সাইফুল ইসলাম এ বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন।

দৌলতখান পৌরসভায় কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন, ১নং ওয়ার্ডে  মো. সিরাজ, ২নং ওয়ার্ডে আলমগীর হোসেন, ৩নং ওয়ার্ডে হাসান মাহমুদ, ৪নং ওয়ার্ডে এস এম নুরুল ইসলাম, ৫নং ওয়ার্ডে ফয়জুল্লাহ ফয়েজ, ৬নং ওয়ার্ডে জাকির হোসেন, ৭নং ওয়ার্ডে মোছলেহ উদ্দিন, ৮নং ওয়ার্ডে নুরে আলম ফরাজি, ৯নং ওয়ার্ডে মিজানুর রহমান রিপন। সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে সালমা বেগম,  ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে নাহিদা পারভিন, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন আমেনা বেগম।

জেলা রির্টানিং অফিসার আলাউদ্দিন আল মামুন বলেন, সহিংসতা ছাড়াই সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে  ভোটগ্রহণ হয়েছে। বোরহানউদ্দিন পৌরসভায় ৭০ শতাংশ এবং দৌলতখান ৬০শতাংশ ভোট কাস্ট হয়েছে।