রিকশাভ্যান-পিকআপ ভ্যান সংঘর্ষ: কৃষক নিহত

নীলফামারীতে রিকশাভ্যানের সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নূরুল ইসলাম (৫৫) নামে এক কৃষক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের শেখের মসজিদ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. মাহমুদ-উন-নবী এ তথ্য নিশ্চিত করেন।

নিহত নুরুল ইসলাম জেলা সদরের কুন্দপুকুর ইউনিয়নের মধ্য সুটিপাড়া গ্রামের মৃত নেছার মামুদের ছেলে। বুধবার দুপুর ১২টার দিকে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে জেলা সদরের ফুলতলা এলাকা থেকে ব্যাটারিচালিত রিকশাভ্যান যোগে নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন নুরুল ইসলাম। এ সময় শেখ মসজিদের সামনে বিপরীতমুখী একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাতেই রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ওই ঘটনায় ভ্যানচালক এনামুল ইসলাম (৩৫) গুরুতর আহত হলে তাকে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

মো. মাহমুদ-উন-নবী বলেন, ‘এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে পিকআপটিকে আটকের চেষ্টা চলছে।’