তৃতীয় লিঙ্গের বাবুর্চির লাশ উদ্ধার

বগুড়া সদরে জহুরুল ইসলাম (৩০) নামে তৃতীয় লিঙ্গের এক বাবুর্চির লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১ এপ্রিল) সকালে তিনমাথা রেলগেট এলাকায় হিজবুল কোরআন মডেল মাদ্রাসার ছাদের একটি রুমে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। তিনি ওই মাদ্রাসায় বাবুর্চির কাজ করতেন এবং রাতে সেখানেই থাকতেন।

স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির এসআই জাহাঙ্গীর আলম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, জহুরুল স্ট্রোকে মারা গেছেন।

পুলিশ জানায়, জহুরুল বগুড়ার শাজাহানপুর উপজেলার গন্ডগ্রামের খলিল ফকিরের ছেলে। তিনি বগুড়া সদরের তিনমাথা রেলগেট এলাকায় হিজবুল কোরআন মডেল মাদ্রাসার বাবুর্চি ছিলেন। মাদ্রাসা ভবনের পাঁচতলার ছাদে একটি রুমে থেকে পাশেই শিক্ষক-শিক্ষার্থীদের রান্নার কাজ করতেন। বুধবার রাতে কাজ শেষে নিজ কক্ষে ঘুমাতে যান। বৃহস্পতিবার সকালে ঘুম থেকে না ওঠায় মাদ্রাসার লোকজন অনেক ডাকাডাকি করেন। সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে তাকে অচেতন অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

বগুড়ার স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির এসআই জাহাঙ্গীর আলম জানান, ওই বাবুর্চির শরীরে কোনও আঘাতের চিহ্ন ছিল না। তারপরও মৃত্যুর কারণ নিশ্চিত হতে লাশের ময়নাতদন্ত করা হয়েছে। পরে লাশ তার বাবার কাছে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে সদর থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে।