সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

গাজীপুরের শ্রীপুরে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে শনিবার (১৬ অক্টোবর) দুই জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও একজনকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় মামলা দায়ের করেছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, শুক্রবার (১৫ অক্টোবর) দিবাগত রাত ১০টায় উপজেলার কাওরাইদে এ ঘটনা ঘটে। পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেফতার করে শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।  

মামলায় আসামিরা হলেন– উপজেলার কাওরাইদ ইউনিয়নের ধামলাই গ্রামের আবুল কালামের ছেলে গোলাপ মিয়া (৩৩) এবং শিমুলতলী গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে কামরুজ্জামান (৪০)।

ওসি জানান, শুক্রবার (১৫ অক্টোবর) বিকালে ভুক্তভোগী নারী তার বান্ধবীকে নিয়ে উপজেলার কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামে ভাগনির জন্য পাত্র দেখতে আসেন। রাতে ফেরার পথে বলদীঘাট বাজারে পৌঁছালে আসামিরা তাদের সিএনজির গতিরোধ করে। এরপর তাদের জোর করে বদলীঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের কক্ষে আটকে রাখে। সেখানে আসামিরা ওই নারীকে একাধিকবার ধর্ষণ করে। এ সময় দুই নারীর ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা চলে যায়। ভুক্তভোগীরা বলদীঘাট বাজারে গিয়ে শ্রীপুর থানার টহল পুলিশকে ঘটনা জানায়। পুলিশ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত গোলাপ এবং কামরুজ্জামানকে গ্রেফতার করে। ভুক্তভোগী নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।