বাসে তুলে গৃহবধূকে ধর্ষণ, গ্রেফতার ৩

চট্টগ্রামে এক গৃহবধূকে আদালত ভবনে পৌঁছে দেওয়ার কথা বলে বাসে তুলে ধর্ষণের অভিযোগে তিন জনকে গ্রেফতার করেছে বায়েজিদ থানা পুলিশ। রবিবার (১৯ জুন) মধ্যরাতে জেলার হাটহাজারী ও ফটিকছড়ি উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলো– বাসচালক নুরুল আলম, বাসের হেলপার মোহাম্মদ রবিউল ও সহযোগী মো. শাহজাহান।

বায়েজিদ বোস্তামী থানার ওসি মো. কামরুজ্জামান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘ওই গৃহবধূ নগরীর ডবলমুরিং থানাধীন ইসলামীয়া ব্যাংক এলাকায় ভাড়া থাকেন। গত ১৮ জুন জুতা কেনার জন্য দেওয়ানহাট এলাকায় একটি দোকানে তার স্বামীসহ যান। সেখানে দোকানদারের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ওই গৃহবধূ ও তার স্বামীকে মারধর করে দোকানিসহ তার লোকজন। এ ঘটনায় মামলা করার জন্য ভিকটিম বায়েজিদ থানাধীন চিহ্নমূলের বাসিন্দা চাচা মো. ফারুকের (আদালতের মুন্সি) বাসায় যান। পরদিন গৃহবধূ ১৯ জুন চিহ্নমূল থেকে অক্সিজেন মোড় আসেন।

‘ভিকটিম অক্সিজেন রেলবিট সড়কের পাশে পার্কিং করা একটি বাসচালকের কাছে জানতে চান কোর্ট বিল্ডিং যাবে কিনা। পরে তাকে একা বাসে তুলে নিয়ে দরজা বন্ধ করে চালক নুরুল আলমসহ দুজন ধর্ষণ করে। আরও তিন জন ধর্ষণের চেষ্টা করে। ওই গৃহবধূ অক্সিজেন মোড়ে দায়িত্বরত ট্রাফিক পুলিশকে বিষয়টি অবহিত করেন। খবর পেয়ে পুলিশ আসামিদের গ্রেফতারে অভিযান শুরু করে। এ ঘটনায় গৃহবধূর স্বামী চার জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।’