নিজ ঘরে নারীর মরদেহ, স্বামী পলাতক

খুলনায় ভাড়া বাসা থেকে স্বপ্না খাতুন নামে এক নারীর মাথা বিচ্ছিন্ন করা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৬ নভেম্বর) সকালে ওই ঘর থেকে তার বাক্সবন্দি অবস্থায় মরদেহটি উদ্ধার হয়। স্বপ্না নগরীর ১নং গোবরচাকা ক্রস রোড তেতুলতলা এলাকার একটি বাড়ির ভাড়াটিয়া।

বিচ্ছিন্ন মাথাটি একটি পলিথিনে মোড়ানো ছিল। এ ছাড়া দেহটি একটি বাক্সে রাখা ছিল। গৃহবধূর স্বামী আবু বক্কর পলাতক রয়েছে। বক্কার আল আকসা ট্রান্সপোর্ট এজেন্সির ম্যানেজার।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত কমিশনার সোনালী সেন জানান, স্বপ্নার স্বামী আবু বক্কর একটি ট্রান্সপোর্ট কোম্পানিতে চাকরি করেন। রবিবার সকালে তিনি কর্মস্থলে না যাওয়ায় এবং মোবাইল ফোন বন্ধ পাওয়ায় সহকর্মীরা তাকে খুঁজতে বাসায় যান। বাসাটি তালাবদ্ধ অবস্থায় দেখতে পান সহকর্মীরা। একপর্যায়ে তারা জানালা দিয়ে বিছানায় একটি বাক্স ও আশপাশে রক্ত দেখেন। এরপর তারা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পলিথিনে মোড়ানো মাথা এবং একটি কাঠের বাক্সের ভেতর থেকে লাশ উদ্ধার করে। সেখান থেকে বেশ কিছু আলামত উদ্ধার করা হয়েছে।

পুলিশের ধারণা, শনিবার রাতের কোনও এক সময় হত্যাকাণ্ডটি ঘটানো হয়। হত্যার পর শরীর থেকে মাথাটি বিচ্ছিন্ন করা হয়েছে। তবে কী কারণে হত্যাকাণ্ড ঘটানো হয়েছে পুলিশ তা জানাতে পারেনি।

পুলিশ জানায়, স্বপ্না খাতুন বাগেরহাটের রামপাল উপজেলার ভাগা গ্রামের আইয়ুব আলী সরদারের মেয়ে। আর আবু বক্কার একই গ্রামের জাকির মোল্লা ছেলে।