মা-ছেলে হত্যার ঘটনায় মামলা, দেবর-ভাসুরসহ গ্রেফতার ৪

ফেনীর সোনাগাজীতে মা-ছেলে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ জুন) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান জানান, এই ঘটনায় ছয় জনের নামে মামলা করেন নিহত গৃহবধূ হাজেরা খাতুনের মা জাহানারা বেগম। 

গ্রেফতার ব্যক্তিরা হলেন- গৃহবধূর ভাসুর মো. সাইফুল (৩৫), দেবর মো. দিদার (২৮) এবং মো. নুরুল আফসার (৪০) ও মো. হানিফ (৩৮)। পলাতক রয়েছেন মামলার আসামি গৃহবধূর স্বামী মো. সোহেল ও শাশুড়ি কমলা বেগম।

এদিকে মঙ্গলবার ময়নাতদন্ত শেষে বিকালে সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের ওলিপুর গ্রামে হাজেরার বাবার বাড়ির কবরস্থানে মা-ছেলেকে দাফন করা হয়েছে। 

মামলার এজাহারে উল্লেখ করা হয়, সোহেল পৈতৃক সূত্রে পাওয়া তিন শতক জমি তার দুই ভাইয়ের কাছে বিক্রি করে দেন। তবে তার স্ত্রী হাজেরা খাতুন ওই জমি বিক্রি করতে রাজি ছিলেন না। এ নিয়ে স্বামী-স্ত্রী, দেবর, ভাশুর ও শাশুড়ির মধ্যে পারিবারিক কলহ সৃষ্টি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে বিরোধের জেরে মোহাম্মদ সোহেলসহ আসামিরা পরিকল্পিতভাবে মা-ছেলেকে হত্যা করেন। পরে রশি দিয়ে ফাঁসিতে ঝুলিয়ে পালিয়ে যান। হাজেরার অপর এক বছরের ছেলেকে হত্যার চেষ্টা চালিয়েছে আসামিরা।