মোটরসাইকেল দুর্ঘটনায় ফায়ার ফাইটার নিহত

বগুড়ার দুপচাঁচিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় জুয়েল হোসেন (৩১) নামে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের এক ফায়ার ফাইটার নিহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার পাকরাইল এলাকায় দুপচাঁচিয়া-আক্কেলপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত ফায়ার ফাইটার জুয়েল হোসেন জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার বিহারপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। তিনি বগুড়ার কাহালু ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সে ফায়ার ফাইটার পদে কর্মরত ছিলেন। বুধবার সকালে তিনি বাড়ি থেকে মোটরসাইকেলে কর্মস্থলে যাচ্ছিলেন। পথিমধ্যে সকাল ৮টার দিকে দুপচাঁচিয়া উপজেলার পাকরাইল এলাকায় পৌঁছেন। এ সময় তিনি মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যান। তখন পেছনে আসা আক্কেলপুরগামী অপর একটি মোটরসাইকেলের চালক তার মাথার ওপর দিয়ে চলে যান। এতে জুয়েল হোসেন গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দুপচাঁচিয়া থানার ওসি সনাতন চন্দ্র সরকার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। ঘাতক মোটরসাইকেলের চালককে শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।’