মাছ বিক্রি নিয়ে সংঘর্ষে একজন নিহত

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় মাছ বিক্রি করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আলিফ মিয়া (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকালে উপজেলার বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের বড় ভাকৈর গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত উপজেলার বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের বড় ভাকৈর গ্রামের আইন উল্লাহর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার বড় ভাকৈর পূর্ব ইউনিয়নের বড় ভাকৈর গ্রামের খসরু মিয়ার মৎস্য ফিশারি তিন বছর যাবত লিজ নিয়ে আকবর উল্লাহর ছেলে আজাদ মিয়া মাছ চাষাবাদ করে আসছেন। মঙ্গলবার দুপুরে আজাদ মিয়ার ফিশারিতে মাছ ধরা হয়। মাছ ধরা শেষ হলে একই গ্রামের মাসুক মিয়া ও তার লোকজন ফিশারির মাছ কিনতে আগ্রহ প্রকাশ করেন। তবে আজাদ মিয়া মাছ বিক্রি করতে অনিহা প্রকাশ করেন। এনিয়ে আজাদ ও মাসুক মিয়ার লোকজনের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে হাতাহাতি ও এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে আজাদ মিয়ার পক্ষের আলিফ মিয়ার (৪৫) মাথায় গুরুতর জখম হয়। গুরুতর আহত অবস্থায় আলিফকে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন। পরে সন্ধ্যায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আলিফ মারা যান।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুক আলী নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, এখনও কোনও মামলা হয়নি, তবে কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।