মোটরসাইকেল থেকে পড়ে প্রাণ গেলো প্রাথমিকের শিক্ষিকার

জামালপুর সদরে সড়ক দুর্ঘটনায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকা নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকাল ১০টায় জামালপুর-নান্দিনা-ময়মনসিংহ সড়কের নান্দিনা বাজার অদূরে অনন্তবাড়ী নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত স্কুলশিক্ষিকার নাম খালেদা খানম খুশি (৪০)। তিনি জামালপুর সদর উপজেলার শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা পদে কর্মরত ছিলেন। খালেদা শ্রীপুর গ্রামের বাসিন্দা এবং শ্রীপুর টিবিএস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুরুল হুদা রিপনের স্ত্রী।

নিহত স্কুলশিক্ষিকার ভাসুর ও শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল হুদা মিঠু বলেন, ‘আমার ছোট ভাই মঞ্জুরুল হুদা রিপন, তার স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে জামালপুর শহরে ভাড়া বাসায় বসবাস করেন। প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে রিপন তার স্ত্রী ও ছোট ছেলেকে মোটরসাইকেলে নিয়ে শ্রীপুর যাচ্ছিলেন। জামালপুর-নান্দিনা-ময়মনসিংহ সড়কের অনন্তবাড়ী এলাকায় পৌঁছলে রাস্তায় একটি কুকুরকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেলের পেছন থেকে তার স্ত্রী ও সন্তান রাস্তায় ছিটকে পড়ে যায়। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে নান্দিনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার খালেদাকে মৃত ঘোষণা করেন। তবে শিশুসন্তানের কোনও ক্ষতি হয়নি।

দুপুর সাড়ে ১২টা দিকে নান্দিনা জেনারেল হাসপাতাল থেকে নিহত স্কুলশিক্ষিকা খালেদা খানম খুশির মরদেহ অ্যাম্বুলেন্সে গ্রামের বাড়ি শ্রীপুর নিয়ে যাওয়া হয়।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর বলেন, ‘একটি কুকুরকে বাঁচাতে গিয়ে স্বামী মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে পেছনে বসে থাকা স্ত্রী খালেদা খানম খুশি ছিট্কে পড়ে মাথায় আঘাত পেয়ে মারা যান।’

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলে তিনি জানান।