বরগুনায় শিশুসহ দুই অপহরণকারী গ্রেফতার

Barisal Photo- Abducted child recovered and two abductors arrested by RAB-8 (1)

বরগুনা জেলার বেতাগী থানাধীন বামনা খেয়াঘাটে মঙ্গলাবার ভোরে অভিযান চালিয়ে আব্দুল্লাহ নাফি নামে এক শিশুকে উদ্ধার করেছে র‌্যাব-৮। এসময় দুই অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো,আমতলী এলাকার জুয়েল হাওলাদার ও রুহিতা এলাকার সুজন হাওলাদার।

মঙ্গলবার দুপুরে বরিশালে র‌্যাব-৮ এর সদর দফতরে আয়োজিত প্রেস কনফারেন্সে উপ-অধিনায়ক মেজর আদনান কবির জানান,সাড়ে তিন বছরের শিশু আব্দুল্লাহ নাফিকে ২৩ এপ্রিল সকালে ১০টার দিকে ঝালকাঠির কাঠালিয়া থানার আমুয়া এলাকা থেকে অপহরণ করা হয়। পরে ওই রাতেই অপহরণকারীরা নাফির বাবা কামাল হোসেনকে ফোন করে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ওই ঘটনার পরদিন নাফির মা এনি বেগম বাদী হয়ে কাঠালিয়া থানায় অপহরণ মামলা করেন এবং একই সঙ্গে র‌্যাব-৮ বরাবর আবেদন করেন। পরে র‌্যাবের সহকারী পরিচালক মো. হাছান আলীর নেতৃত্বে নাফিকে উদ্ধারে বিশেষ অভিযান শুরু হয়।

Barisal Photo- Abducted child recovered and two abductors arrested by RAB-8 (2)

উপ-অধিনায়ক বলেন, অভিযান চলাকালে আসামিরা বার বার স্থান পরিবর্তন করলেও গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ভোর ৫টায় নাফিকে উদ্ধারসহ দুই অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

নাফির বাবা কামাল হোসেন জানান, রবিবার অনেক খোঁজাখুঁজি করেও নাফিকে পাওয়া যায়নি। পরে রাতে দুটো গ্রামীণ ফোন নাম্বার থেকে নাফিকে জীবিত ফেরত পাওয়ার জন্য ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। পরে র‌্যাবের কাছে অভিযোগ করা হলে, তারা আমার ছেলেকে জীবিত উদ্ধার করে দিয়েছে।

/জেবি/

আরও পড়তে পারেন: খালেদা জিয়ার বিরুদ্ধে ১১ মামলার অভিযোগ গঠনের তারিখ ২২ মে