ভোলায় মাদকবিরোধী সাইকেল র‌্যালি

সাইকেল র‌্যালিআগামী প্রজন্মকে মাদকের ভয়াল ছোবল থেকে রক্ষা করতে ভোলায় মাদকবিরোধী সাইকেল র‌্যালি হয়েছে। বুধবার (১৩ ডিসেম্বর) সকালে ভোলা শহরের বাংলা স্কুল মাঠে র‌্যালির উদ্বোধন করেন  বাংলাদেশ পুলিশের বরিশাল রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম।

ভোলা জেলা পুলিশের আয়োজনে সাইকেল র‌্যালিতে শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়। র‌্যালিটি বাংলা স্কুল মোড় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নতুন বাজার চত্বরে গিয়ে শেষ হয়।

এই র‌্যালির উদ্দেশ্য মাদকের বিরুদ্ধে মানুষকে উদ্বুদ্ধ ও সচেতন করা। যারা মাদকসেবী ও বিক্রেতাদের স্বাভাবিক জীবনে ফিরে আসার আহ্বান জানিয়ে ডিআইজি মো. শফিকুল ইসলাম বলেন, ইতোমধ্যে বিভাগের বিভিন্ন জেলায় বেশ কয়েকজন মাদকসেবী ও বিক্রেতা আত্মসমর্পণ করেছে। তাদের পুনর্বাসিতও করা হচ্ছে। তাই যারা এখনও মাদকের সঙ্গে সম্পৃক্ত তাদের তথ্য পুলিশকে দেওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান ডিআইজি।

এ সময় উপস্থিত ছিলেন ভোলার পুলিশ সুপার মো. মোকতার হোসেন, সহকারী পুলিশ সুপার মো. রিয়াজুল কবির, মীর মো. সাফিন মাহমুদ, শেখ সাব্বির হোসেনসহ জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ। এছাড়া সাইকেল র‌্যালিতে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ স্কুল কলেজের শতাধিক শিক্ষার্থী অংশ নেয়।