প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে যাওয়ার পথে দুর্ঘটনায় বরগুনা পৌর মেয়র আহত

পটুয়াখালীর কলাপাড়ায় প্রধানমন্ত্রীর আগমন অনুষ্ঠানে যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হয়েছেন বরগুনার পৌর মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ। এ সময় তার সঙ্গে থাকা আরও কয়েকজন আহত হয়েছেন।

সোমবার (২১ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে বরগুনা-পুরাকাটা সড়কের মস্তুকটানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যাক্ষদর্শীরা জানান, বরগুনা থেকে বরগুনা-পুরাকাটা সড়ক হয়ে ফেরিঘাটের দিকে যাচ্ছিল পৌর মেয়রকে বহনকারী গাড়িটি। গাড়িটি মস্তুকটানা এলাকায় পৌঁছালে বাইসাইকেল নিয়ে দুজন আরোহী রাস্তার মধ্যে চলে আসে। তাদের সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পাশের একটি খালে পড়ে যায় গাড়িটি।

এরপর আহত অবস্থায় মেয়র ও তার সফরসঙ্গীদের উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। পরে কামরুল আহসান মহারাজকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান কর্তব্যরত চিকিৎসকরা।

বরগুনা জেনারেল হাসপাতালের সহকারী সার্জন ডা. তারেক হাসান বলেন, ‘মেয়র মহোদয়কে আমি আর সহকারী সার্জন মাহবুব মিলে দেখেছি। তার কলার বন্ডে চির দেখা গেছে। চোখেও আঘাত লেগেছে। এক্সিডেন্টের সময় তার বুকে ভীষণ চাপ লাগে, তাই শ্বাস নিতে সমস্যা হচ্ছে।’

তিনি বলেন, ‘উন্নত চিকিৎসার জন্য আমরা তাৎক্ষণিক মেয়রকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। তার সঙ্গে থাকা বাকিরা বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।’