আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধ দুই, আটক ৪

ভোলা সদর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে দুই জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত ১০ জন। এ ঘটনায় চার জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ক্লোজার বাজার এলাকায় এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ দুই জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুপুরে আলী, মিন্টু, রুবেল ও ফয়সাল নামে চার জনকে আটক করেছে পুলিশ। আহতদের পরিচয়া জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে হেলাল মেম্বার ও পরাজিত মেম্বার কবির গ্রুপের সঙ্গে সংঘর্ষ লেগেই আছে। এরই জের ধরে সকালে ক্লোজার বাজারে দুই পক্ষের লোকজন মুখোমুখি হয়। তাদের মধ্যে বাগবিতণ্ডার একপর্যায়ে হাতাহাতি ও গোলাগুলি শুরু হয়। এতে দুই জন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন অন্তত ১০ জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখনও এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। 

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন, সংঘর্ষের ঘটনায় ক্লোজার বাজার এলাকা থেকে চার জনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।