অ্যাম্বুলেন্স-অটোরিকশা সংঘর্ষে এক চালক নিহত

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় অ্যাম্বুলেন্স-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে মোসলেউদ্দিন (৩৮) নামে এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অটোরিকশার দুই যাত্রী।

রবিবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় উপজেলার মোল্লার হাট বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। মোসলেউদ্দিন দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের চরশুবি গ্রামের নুরুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে দৌলতখান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জসিম জানান, বোরহানউদ্দিন বাজার থেকে যাত্রী নিয়ে একটি অটোরিকশা মোল্লার হাট বাজারের উদ্দেশ্যে যাচ্ছিল। মোল্লার হাট বাজার সংলগ্ন এলাকায় গিয়ে পৌঁছালে বিপরীত দিক থেকে একটি বেসরকারি অ্যাম্বুলেন্সের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটির একটি লোহার পাইপ ভেঙে চালকের শ্বাসনালীতে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

এ ঘটনায় অটোরিকশার আরও দুই যাত্রী আহত হয়েছেন। পুলিশ তাদের পরিচয় জানাতে পারেনি। দুর্ঘটনাকবলিত অ্যাম্বুলেন্সেই অটোরিকশাচালকের লাশ ভোলা সদর হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হয়।

এসআই আরও জানান, ঘটনাস্থল বোরহানউদ্দিন উপজেলায়। এ ঘটনায় বোরহানউদ্দিন থানা পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।

বোরহানউদ্দিন থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. রাজিব হোসেন জানান, তিনি এ ঘটনাটির সম্পর্কে অবগত নন। তবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।