নাইক্ষ্যংছড়িতে পুলিশের অভিযানে আটক ২

 

চাঁপাইনবাবগঞ্জে মোবারকপুর ইউপি চেয়ারম্যান জেল হাজতেচট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় জঙ্গি আস্তানায় নিহত কামাল উদ্দিন ও জোবাইরা ইয়াসমিন দম্পত্তির গ্রামের বাড়ি বান্দরবানে নাইক্ষ্যংছড়ির বাইশারীতে অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় জঙ্গি সন্দেহে ২ জনকে আটক করা হয়েছে।  আটককৃতরা হলেন, মো. আলম (৪৫) ও  মো. রফিকুল ইসলাম (২৬)। বুধবার দিবাগত রাত ৩টার দিকে  তাদের আটক করা হয়। নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএইচ তৌহিদ কবির এ তথ্য জানিয়েছেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য উত্তর বাইশারী গ্রামের মো. আলম ও হলুদিশিয়া গ্রামের  মো. রফিকুল ইসলামকে আটক করা হয়েছে।

এদিকে,  নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের এখন পর্যন্ত ছয় জন নিখোঁজ রয়েছেন। তারা কোথায় আছেন, কী করছেন এই বিষয়ে কোনও তথ্য জানা নেই বলে  জানালেন  স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. আলম। নিখোঁজ ছয় ব্যক্তিকে চিহ্নিত করে বাইশারী তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আবু মুসা বলেন, ‘এসব ব্যক্তিরা দীর্ঘদিন ধরে এলাকায় নেই, তারা কোথায় আছেন, কী করছেন এবং জঙ্গিবাদের জড়িয়ে পড়ছেন কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।’

 

/এমএনএইচ/