কুমিল্লায় ছিনতাইকারীর গুলিতে এসআই আহত

কুমিল্লাকুমিল্লার চান্দিনায় মনিরুল ইসলাম নামে পুলিশের এক এসআইকে গুলি ও ছুরিকাঘাত করেছে ছিনতাইকারীরা। রবিবার (২০ মে) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার মাধাইয়া বাস স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।
আহত এসআই মনিরুল ইসলাম (৪৫) চান্দিনা উপজেলার মাধাইয়া ইউনিয়নের কলাগাঁও গ্রামের বাসিন্দা। তিনি ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় কর্মরত আছেন। আহতাবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতের স্ত্রী নূরজাহান বেগম জানান, রবিবার ভোরে ফজরের নামাজ শেষে বাড়ি থেকে কর্মস্থলের উদ্দেশ্যে রওয়ানা করে মাধাইয়া বাজার বাস স্টেশন এলাকায় গাড়ির জন্য অপেক্ষা করছিলেন তার স্বামী। এসময় মোটরসাইকেরে করে তিনজন লোক এসে তাকে ঘিরে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে হাতে থাকা ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু তার স্বামী ব্যাগটি না ছাড়ায় ছিনতাইকারীর প্রথমে তার হাতে ও বাহুতে ছুরিকাঘাত করে পরপর দুটি গুলি করে। এতে একটি গুলি তার হাতে লাগে এবং অপরটি তার বুকে লাগে।
নূরজাহান বেগম আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
চান্দিনা থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান তালুকদার জানান, ঘটনার পরপর তারা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেছে। আহত পুলিশ অফিসারের চিকিৎসা চলছে।