কবিরহাটে তিন সন্তানের জননীকে ধর্ষণ: প্রধান আসামির স্বীকারোক্তি, গ্রেফতার আরও ৩

নোয়াখালী

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামে শুক্রবার মধ্যরাতে ঘরের সিঁধ কেটে ভেতরে ঢুকে তিন সন্তানের জননীকে ধর্ষণ মামলার প্রধান আসামি জাকির হোসেন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। রবিবার বিকালে আসামি জাকির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নবনীতা গুহ’র আদালতে এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এসময় আদালত তার জবানবন্দি রেকর্ড করেন। পরে,  আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

এছাড়াও জাকির হোসেনের দেওয়া তথ্যের ভিত্তিতে রবিবার নবগ্রামে অভিযান চালিয়ে আরও তিনজনকে আটক করেছে পুলিশ। গ্রেফতার তিনজন হলো, ভিকটিমের সৎ দেবর অজি উল্যাহর ছেলে আব্দুর রব হোসেন মান্না (২১),  ইমসাইলের ছেলে মো. সেলিম (২৫) ও মফিজুর রহমানের ছেলে হারুন অর রশিদ (৩০)।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মির্জা মো. হাসান জানান, শনিবার দুপুরে কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রাম থেকে জাকির হোসেনকে গ্রেফতার করে পুলিশ। পরে জাকির হোসেনের দেওয়া তথ্যের ভিত্তিতে নবগ্রামে অভিযান চালিয়ে ভিকটিমের সৎ দেবর আব্দুর রব হোসেন মান্না, সেলিম ও হারুন অর রশিদকে গ্রেফতার করা হয়েছে। এ মামলায় গ্রেফতার চারজনের মধ্যে জাকির হোসেন নিজের দোষ স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। রোববার দুপুরে জাকির হোসেন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে চাইলে, পুলিশ তাকে আদালতে পাঠায়। সেখানে বিচারকের কাছে নিজের দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। গ্রেফতার বাকি ৩ আসামীদের জিজ্ঞাসাবাদ চলছে।