বিএনপি-জামায়াত গণতান্ত্রিক প্রচেষ্টাকে নস্যাতের ষড়যন্ত্রে লিপ্ত: আইনমন্ত্রী

ভার্চুয়াল কনফারেন্সে আইনমন্ত্রী আনিসুল হকপ্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে গণতন্ত্র অব্যাহত রাখার চেষ্টা করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী বাংলাদেশকে একটি গণতান্ত্রিক দেশ হিসেবে চিহ্নিত করার যে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন, তাকে বাধাগ্রস্ত করার ষড়যন্ত্রে লিপ্ত বিএনপি-জামায়াত। ২০১৪ সালে বিএনপি-জামায়াত চেয়েছিল নির্বাচন যেন না হয়। কারণ নির্বাচন না হওয়া মানে গণতন্ত্রের ব্যাঘাত ঘটা।’ 

বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন আয়োজিত ‘গণতন্ত্রের বিজয় দিবস’ উপলক্ষে ঢাকা থেকে ভার্চুয়াল কনফারেন্সে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় নিজেদের মধ্যকার বিভেদ ভুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান আইনমন্ত্রী।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এমজি হাক্কানির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক কাজী মো. আজহারুলন ইসলাম, রুহুল আমিন ভূঁইয়া বকুল, পৌর সভার মেয়র মো.এমরান উদ্দিন জুয়েল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা সিদ্দিকী, উপজেলা যুবলীগ সভাপতি এম.এ আজিজ প্রমুখ।