আইপিএল নিয়ে জুয়া, ব্রাহ্মণবাড়িয়ায় ৩ জনের কারাদণ্ড

আইপিএলের ম্যাচ নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় মোবাইলে জুয়া খেলার সময় তিনজনকে হাতেনাতে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার (২ অক্টোবর) সন্ধ্যায় শহরের কাজীপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে সাজা দেওয়া হয়।

আটকরা হলেন- শহরের কাজীপাড়া এলাকায় ফায়েজ উদ্দিনের ছেলে মো. ফারুক মিয়া (৪৯), নাজির আহমেদের ছেলে রায়হান আহম্মেদ মিঠু (৩২) এবং জালাল আহমেদের ছেলে মোস্তাক উদ্দিন (৪২)।

এর মধ্যে ফারুক মিয়াকে তিন ও বাকি দুই জনকে এক করে কারাদণ্ড দেওয়া হয়েছে। অভিযানের নেতৃত্ব দেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইয়ামিন হোসেন।

অভিযান শেষে তিনি জানান, আইপিএল খেলাকে কেন্দ্র করে উপজেলার বিভিন্ন স্থানে যুবকরা জুয়া খেলায় মেতে উঠেছে- এমন তথ্য পেয়ে আজ সন্ধ্যায় শহরের কাজীপাড়া এলাকায় সৈয়দ কাজী মাহমুদ শাহ রেস্টুরেন্টে  অভিযান পরিচালনা করা হয়। এ সময় মোবাইলে ভেট-৩৬৫ (Vet-365) নামে একটি ওয়েবসাইটে জুয়া খেলারত অবস্থায় তাদের হাতেনাতে আটক করা হয়। আটক তিনজনকে প্রকাশ্যে জুয়া খেলা আইনের ধারায় বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়েছে। সেইসঙ্গে জুয়ায় ব্যবহৃত ৫৫ হাজার টাকা জব্দ করা হয়।