ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মোটরসাইকেলের ধাক্কায় আবদুল্লাহ (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার (১১ মে) দুপুরে উপজেলার বেড়তলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। অন্যদিকে নবীনগরের চর গোসাইপুর নামক স্থানে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় অজ্ঞাত (৪৫) এক ব্যক্তি প্রাণ হারিয়েছেন। 

পুলিশ ও উদ্ধারকারীরা জানান, সরাইলে নিহত আব্দুল্লাহর বাড়ি শ্রীমঙ্গল উপজেলায়। তিনি বেড়তলা জামিয়া রাহমানিয়া মাদ্রাসার কর্মী ছিলেন। দুপুরে তিনি বেড়তলা-বগুইরে রাস্তা পার হওয়ার সময় একটি মোটরসাইকেল ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় পাঠানো হলে পথে ব্রাহ্মণবাড়িয়া বিশ্বরোড এলাকায় তিনি মারা যান। 

খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি সুখেন্দু বসু বলেন, সকালে অজ্ঞাত একটি মোটরসাইকেলের ধাক্কায় আবদুল্লাহ আহত হন। পরে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। দুর্ঘটনার পর মোটরসাইকেল নিয়ে চালক পালিয়ে যায় বলে জানান তিনি।

অপরদিকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর চর গোসাইপুর নামক স্থানে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় অজ্ঞাত (৪৫) এক ব্যক্তি নিহত হয়েছেন। বেলা ১১টার দিকে দুর্ঘটনায় আহত হওয়ার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। সার্জারি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় বিকাল সাড়ে ৫টার দিকে তিনি মারা যান।

নবীনগর থানার ওসি আমিনুর রশিদ বলেন, নিহতের লাশ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।