কনস্টেবলের কবজি কেটে দেওয়ার ঘটনায় মামলা

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় আসামি ধরতে গিয়ে পুলিশ সদস্যের কবজি কেটে দেওয়ার ঘটনায় মামলা হয়েছে। তিন জনকে আসামি করে রবিবার (১৫ মে) রাতে লোহাগাড়া থানার এএসআই মজিবুর রহমান বাদী হয়ে মামলা করেন। 

মামলায় কবির আহাম্মদ, তার স্ত্রী রুবি আকতার এবং তার মা মোস্তফা বেগমকে আসামি করা হয়েছে। এর মধ্যে মামলার দুই নম্বর আসামি রুবিকে গ্রেফতার করেছে পুলিশ।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান বাংলা ট্রিবিউনকে জানান, মামলার তিন আসামির মধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

আরও পড়ুন: পুলিশ সদস্যের কবজি কেটে পালালো আসামি

পুলিশ জানায়, রবিবার (১৫ মে) সকাল সাড়ে ৯টার দিকে কবির আহাম্মদ নামে এক আসামিকে গ্রেফতারে লোহাগাড়ার পদুয়া ইউনিয়নের লালাখিল গ্রামের বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন  লোহাগাড়া থানার এসআই ভক্ত চন্দ্র দত্ত। এ সময় তার সঙ্গে ছিলেন এএসআই মজিবুর রহমান, কনস্টেবল মো. জনি খান ও শাহাদাত হোসেন। 

পুলিশ পিকআপে অভিযান চালায়। কবির গ্রেফতার এড়াতে কনস্টেবল জনি খানকে দা দিয়ে কোপ দেয়। এতে তার বাম হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়। এরপর কবির পালিয়ে যায়। জনিকে প্রথমে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে ঢাকায় পাঠানো হয়।