নোয়াখালীতে এবার স্কুলছাত্রীকে গলা কেটে হত্যাচেষ্টার অভিযোগ

নোয়াখালী সদর উপজেলার বিনোদপুর ইউনিয়নে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে গলা কেটে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। রবিবার (২৫ সেপ্টেম্বর) দুপুর ২টায় ওই ইউনিয়নে এই ঘটনা ঘটে। এরপর সন্ধ্যা সাড়ে ৬টায় ওই ছাত্রীকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ভুক্তভোগী দাবি করে, প্রতিদিনের ন্যায় আজ দুপুর ২টায় স্কুল থেকে বাড়ির উদ্দেশে রওয়ানা দেই। এ সময়  বাড়ির সামনে পৌঁছলে একটি অটোরিকশা এসে তার পেছনে দাঁড়ায়। ওই সময় অটোরিকশা থেকে মাস্ক পরা এক ছেলে তাকে পেছন থেকে মুখ চেপে ধরে ধারালো কিছু দিয়ে গলা কাটার চেষ্টা করে। পরে পেছন থেকে একটি সিএনজি আসতে দেখে হামলাকারী অটোরিকশায় উঠে দ্রুত পালিয়ে যায়। পরে অন্য শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে। তবে হামলাকারীর মুখে মাস্ক থাকায় তাকে চিনতে পারিনি।   

সুধারাম মডেল থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। বিষয়টি খতিয়ে দেখে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে, নোয়াখালীর মাইজদীতে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের পর গলা ও হাতের রগ কেটে জবাই করে হত্যার অভিযোগ উঠেছে। এ সময় ঘরের জিনিসপত্র তছনছ করে মূল্যবান স্বর্ণালংকারসহ বিভিন্ন সামগ্রী লুট করে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে ওই ছাত্রীর গৃহশিক্ষককে গ্রেফতার করা হয়েছে।