নিয়ন্ত্রণ হারিয়ে চারটি গাড়িতে ধাক্কা বাসের, নিহত ১

চট্টগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে মিনিবাস, দুটি সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলকে ধাক্কা দিয়েছে হানিফ পরিবহনের একটি বাস। এ ঘটনায় মো. শহিদুল্লাহ (৩০) নামে মিনিবাসের এক হেলপার নিহত এবং অন্যান্য গাড়ির আরও সাত জন আহত হয়েছেন।

বুধবার (৫ অক্টোবর) বিকাল ৫টার দিকে নগরীর বাকলিয়া থানার শাহ আমানত ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম এ তথ্য নিশ্চিত করেন।

নিহত শহিদুল্লাহ নগরীর কর্ণফুলী থানা এলাকার বাসিন্দা। আহতরা হলেন আতিয়ার রহমান (১২), রাব্বি আহমেদ (২২), রবিউল আলম (২২), মো. হেলাল উদ্দিন (৩২), দীপঙ্কর দে (৩৭), আবদুল মান্নান (৪৫) ও বিপ্লব দাস (৫০)। 

ওসি আবদুর রহিম বলেন, ‘বিকালে যাত্রী নিয়ে কক্সবাজার থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাস নতুন ব্রিজ এলাকায় মিনিবাস, দুটি সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মিনিবাসের হেলপার মো. শহিদুল্লাহ ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ দুর্ঘটনায় আরও সাত জন আহত হয়েছেন।’

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘নতুন ব্রিজ এলাকায় হানিফ পরিবহনের বাসটি একটি মিনিবাসসহ চারটি গাড়িকে ধাক্কা দেয়। দুর্ঘটনায় আহত সাত জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তারা ২৬, ২৭ ও ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।’